সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জামাই-শাশুড়ির জুয়ার আসর, আটক ১০

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকার একটি জুয়ার আসর থেকে আব্দুর রহিম (৪৫) ও তার শাশুড়ি ফরিদা বেগমসহ (৫০) মোট ১০ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে থানার মোগলটুলি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত বাকি আটজন হলেন- মো. আব্দুল হক বাবুল (৪২), মো. মিন্টু হাওলাদার (২৭), মো. কবির (৪০), জাফরুল্লাহ (৪৯), জাহাঙ্গীর আলম (৪১), মিজানুর রহমান পারভেজ (৪৫), আনোয়ার হোসেন (৫০) ও বদিউল আলম (৪৭)।

পুলিশ জানায়, ফরিদা ও তার মেয়ের জামাই আব্দুর রহিম দীর্ঘদিন ধরেই মোগলটুলি এলাকায় জুয়ার আসর চালিয়ে আসছিলেন। মোগলটুলির আহসান উল্লাহ মাতব্বরের বাড়িতে ফরিদার চারটি ঘর আছে। তন্মধ্যে তিনটি ঘর ভাড়া দিয়েছেন। আর বাকি ঘরটিতে জুয়ার আসর বসিয়েছেন। জামাই রহিম বিভিন্ন স্থান থেকে জুয়াড়ি নিয়ে আসতেন। মূলত রাতের বেলায় এ জুয়ার আসর বসে। কারণ, জামাই-শাশুড়ির এই জুয়ার আসরের জুয়াড়িদের অধিকাংশই নিম্নআয়ের। সারাদিন কাজ করে রাতের বেলা তারা জুয়ার আসর বসান।

শুক্রবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে জামাই-শাশুড়ির ওই জুয়ার আসরে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফরিদা বেগম ঘর থেকে বের হয়ে আসেন এবং পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন। যাতে জুয়াড়িরা পালিয়ে যেতে পারে। কিন্তু কেউই পালাতে পারেনি। জুয়ার আসর থেকে মোট ১০ জনকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।’

আর পড়তে পারেন