রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জমকালো আয়োজনে কুমিল্লা কলেজ থিয়েটার এর নাট্যোৎসব পালিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৭, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সরকারি কলেজের একমাত্র সাংস্কৃতিক সংগঠন “কুমিল্লা কলেজ থিয়েটার” গত মঙ্গলবার কুমিল্লা টাউন হল অডিটোরিয়ামে নাট্যোৎসবের আয়োজন করেন। উৎসবে গান, নাচ, আবৃত্তিসহ দর্শকদের বিশেষ আকর্ষণ ছিল নাটক “জন্মা”। নাটকটি নির্দেশনা দিয়েছেন কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় এর নাট্যতত্ত্ব বিভাগের আতিকুর রহমান সুজন।

নাটকটি কুমিল্লার বছরের সেরা নাটক ছিল বলে ফেইসবুকে মন্তব্য করে বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব শাহজাহান চৌধুরী সহ কুমিল্লা নাট্যাঙ্গানের গুণী নাট্য ব্যক্তিত্বরা মন্তব্য করেন।

থিয়েটার এর সাধারণ সম্পাদক আশিক পায়েল দৈনিক আজকের কুমিল্লাকে জানান, “থিয়েটার এর দায়িত্বে আসার পর থেকেই আমার লক্ষ্য ছিল জমকালো আয়োজনের মধ্য দিয়ে নাট্যোৎসব আয়োজন করার, যা সফল হয়েছে উৎসব আয়োজন কমিটির আহবায়ক নাজমুল হাসান, সদস্য সচিব বিজয় মজুমদার ও সদস্য ইমরান সহ থিয়েটার এর সকল সিনিয়র সদস্য এবং উৎসবে অংশগ্রহণকারী সকল সদস্যদের কারনে”।

নাট্যোৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দা বিলকিস আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব শাহজানা চৌধুরী, এডভোকেট শহিদুল হক স্বপন, কুমিল্লা কলেজ থিয়েটার এর প্রতিষ্ঠাকালীন সভাপতি আনোয়ারুল হক, জেলা কালচারাল অফিসার আয়াজ মাবুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান এ এইচ এম সফিউল্লাহ।

আর পড়তে পারেন