সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

‘ জননেত্রী শেখ হাসিনা হলেন বট বৃক্ষ, আর আপনারা হলেন সেই বৃক্ষের শিকড়’ গণসংযোগকালে :মমিনুল হক সাঈদ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৬, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়ন ও গণতন্ত্র’, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার কোন বিকল্প নাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতিকে ভোট দিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেছেন আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মমিনুল হক সাঈদ। রবিবার সকাল থেকে রাত পর্যন্ত দিনব্যাপী এই গণসংযোগ করেন তিনি।

গণসংযোগ চলাকালে উপজেলার বড়াইল, কৃষ্ণনগর ও বীরগাঁও এলাকায় পথসভায় বক্তব্যকালে মমিনুল হক সাঈদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র জনগণের মাঝে উপস্থাপন করেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা হলেন একটি বট বৃক্ষ আর সেই বৃক্ষের শিকড় হলেন আপনারা। শিকড় যদি সঠিক ভাবে শক্তি না জোগায় তাহলে মূল বৃক্ষের অবস্থা কিন্তু বাঁচা মরার মতো, তাই আপনাদের সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করতে হবে এবং আগামী একাদশ নির্বাচনে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে। আপনারা যদি ঐক্যবদ্ধ থাকেন তাহলে আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ্।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মমিনুল হক সাঈদ বলেন, জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ মতে আমরা যারা নৌকার কর্মী আছি, সবাই যার যার নিজস্ব এলাকায় জনগণের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরছি।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেক লীগের সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম , ঢাকা মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি হাসান উদ্দিন জামান, মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাইফুর রহমান সোহেল, সফিকুল ইসলাম, বড়িকান্দি ইউপি চেযারম্যান আনোয়ার পারভেজ হারুত, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম।

 

আর পড়তে পারেন