মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা বিক্রম কাঠগড়ায়!

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ভারতের পশ্চিমবঙ্গের মডেল সনিকা সিংহ চৌহানের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় আগামী ৩ ডিসেম্বর বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চার্জ গঠন হবে। এবার আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে তাঁকে। গত বছরের ৫ জুলাই এই মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়। এরপর দীর্ঘদিন পুলিশি হেফাজতে ছিলেন তিনি। জামিনে ছাড়া পেয়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় এই তারকা আবার টিভি সিরিয়ালে অভিনয় শুরু করেন।

গত বছরের ২৯ এপ্রিল দক্ষিণ কলকাতায় রাসবিহারী মোড়ের কাছে লেক মলের সামনে ভোররাত চারটার দিকে সড়ক দুর্ঘটনায় নিহত হন সনিকা। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে গাড়িতে ছিলেন তিনি। গাড়িটি চালাচ্ছিলেন বিক্রম। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ফুটপাতে উঠে পড়ে। এরপর সেটি একটি দোকানে ধাক্কা মেরে ছিটকে গিয়ে আবার ধাক্কা মারে সড়ক বিভাজকে। গাড়িটি দুমড়েমুচড়ে যায়। আহত সনিকাকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এতে আহত হন বিক্রমও। সনিকার মৃত্যুতে গোড়া থেকেই মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটানোর অভিযোগ ওঠে বিক্রমের বিরুদ্ধে। গত বছরের ৩০ মে তাঁর নামে অনিচ্ছাকৃত খুনের মামলা করে পুলিশ।

বিক্রম চট্টোপাধ্যায়বিক্রম চট্টোপাধ্যায়গত ২৯ সেপ্টেম্বর আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা আলিপুর জেলা আদালতের অতিরিক্ত দায়রা বিচারক শান্তনু মিশ্রর কাছে বিক্রম চট্টোপাধ্যায়কে এই মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য আবেদন করেন। আজ মঙ্গলবার এই আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়। এখানে বিক্রম চট্টোপাধ্যায়কে নির্দোষ দাবি করে যুক্তি উপস্থাপন করেন তাঁর আইনজীবী। তাঁর মতে, বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের যে অভিযোগ আনা হয়েছে, তার কোনো ভিত্তি নেই। কিন্তু এর বিরোধিতা করে সরকারি আইনজীবী নবকুমার ঘোষ প্রমাণ করেন বিক্রম চট্টোপাধ্যায় সেদিন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। এ কারণেই প্রাণঘাতী দুর্ঘটনা ঘটেছে।

বিচারক শান্তনু মিশ্র মামলা থেকে বিক্রম চট্টোপাধ্যায়কে অব্যাহতির আবেদন খারিজ করে দেন। তিনি আগামী ৩ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন। তিনি বলেন, সেদিন বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চার্জ গঠন করা হবে। আর সেদিন আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে তাঁকে।

‘ফাগুন বউ’ সিরিয়ালে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় ও ঐন্দ্রিলা‘ফাগুন বউ’ সিরিয়ালে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় ও ঐন্দ্রিলাজানা গেছে, এই মামলা থেকে জামিন পেয়ে আবারও সিরিয়ালের অভিনয়ে ফিরে আসেন বিক্রম চট্টোপাধ্যায়। এই বাংলা সিরিয়ালটির নাম ‘ফাগুন বউ’। এ বছরের ১৯ মার্চ থেকে সিরিয়ালটির প্রচার শুরু হয়। অল্প দিনেই আবার নিজের জনপ্রিয়তা ফিরে পান বিক্রম। স্টার জলসার এই সিরিয়ালটি দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নেয়। গ্রেপ্তার হওয়ার সময় বিক্রম যে সিরিয়ালটিতে অভিনয় করছিলেন, সেটি ছিল ‘ইচ্ছে নদী’। সেখানে মেঘলা আর অনুরাগ ছিল আলোচিত জুটি। এবার ‘ফাগুন বউ’ সিরিয়ালের মধ্য দিয়ে আলোচিত হয় রোদ্দুর আর মহুল। এই দুটি চরিত্রে অভিনয় করছেন বিক্রম আর ঐন্দ্রিলা। তাঁরা জুটি হয়ে প্রথম অভিনয় করেন জি বাংলার ‘সাত পাকে বাঁধা’ সিরিয়ালে। সেখানেও জনপ্রিয় ছিলেন তাঁরা। এবার সেই জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যায় রোদ্দুর আর মহুল।

আর পড়তে পারেন