বুধবার, ১৩ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রাম পৌর নির্বাচন: ব্যতিক্রমী প্রচারে ভোটারদের নজর কেড়েছেন ফিরোজা বেগম

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৮, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

আগামী ৩০শে জানুয়ারী চৌদ্দগ্রাম পৌরসভার ৪, ৫, ৬নং ওয়ার্ডেও সংরক্ষিত ২ (মহিলা) আসনে জবা ফুল প্রতীকে কাউন্সিলর হিসেবে নির্বাচন করছেন ২ বারের মহিলা কাউন্সিলর  ফিরোজা বেগম। অন্যান্য প্রার্থীদের ন্যায় ডাকঢোল, ডিজে গানের তালে যুবকদের নাচ-গান কিংবা মাইকিংয়ে নেই কোন বাজনা। ব্যতিক্রমী প্রচারের কারণে পৌরসভার সর্বস্তরের জনগণের নজর কেড়েছেন ফিরোজা বেগম।

তফসিল ঘোষণার পর থেকেই ওয়ার্ডের হিন্দু-মুসলমানসহ সর্বস্তরের জনগণের নিকট দোয়া ও ভালোবাসা কামনা করে ভোট চাইছেন তিনি।

৪, ৫, ৬নং ওয়ার্ডের ভোটাররা জানান, নাগরিকদের স্বাভাবিক অধিকার সংশ্লিষ্ট বিভিন্ন কাগজপত্র সংগ্রহে পুরুষ কাউন্সিলরের চাইতে ফিরোজা আপাকেই কাছে পাওয়া যায়, কেউ মারা গেলে মৃতের দাফন-কাফনের কাজে স্বশরীরে উপস্থিত থেকে কাজ করেন তিনি। এছাড়াও নিজ বাড়িতে মহিলা ও শিশুদের কুরআন শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। তাই গত ২ বারের ন্যায় এবারও আমাদের আস্থা ফিরোজা বেগম এবং জবা ফুলের উপর। ইনশাআল্লাহ ৩০শে জানুয়ারী ভোটের মাধ্যমে ফিরোজা আপা আবারো নির্বাচিত হবেন।

নির্বাচনে বিজয়ের বিষয়ে আশাবাদী মহিলা কাউন্সিলর প্রার্থী ফিরোজা বেগম জানান, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে গত ১০ বছর আমি মানুষের সেবা করেছি। এবারো আমি প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হই বা না হই ভবিষ্যতেও আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। আপনারা ভোট দিলে ইনশাল্লাহ আবারো বিজয় হবো।

আর পড়তে পারেন