সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ৭৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে ৭৪ কেজি গাাঁজাসহ ‘ভদ্রবেশি’ মাদক ব্যবসায়ী মাসুদ রানা প্রকাশ গোলাম রসুলকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

গোলাম রসুল(৫২) উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা শালুকিয়া গ্রামের মৃত জুলফু মিয়ার পুত্র। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে আমানগন্ডা শালুকিয়া গ্রামে অভিযান পরিচালনা করে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মাসুদ রানা প্রকাশ গোলাম রসুলকে আটক করা হয়। পরে তার তথ্য মতে বাড়ির পাশে একটি মুরগির খামার থেকে ৭৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘ বছর ধরে গোলাম রসুল মাদক ব্যবসায় করে আসছিল। মাদক ব্যবসায়ীদের কাছে সে ‘ভদ্রবেশি’ ব্যবসায়ী হিসেবে পরিচিত। কারণ, অন্যান্য মাদক ব্যবসায়ীরা বারবার আটক হলেও গোলাম রসুল থেকে যায় ধরা ছোঁয়ার বাইরে। প্রশাসন ও সাংবাদিকদের কতিপয় অসাধু ব্যক্তিকে ম্যানেজ করেই গোলাম রসুল নির্বিঘ্নে মাদক ব্যবসা চালাচ্ছিল। দীর্ঘদিন পর গোলাম রসুলকে আটক করায় গোয়েন্দা পুলিশকে ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসী।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, রোববার রাতে ডিবি পুলিশ বাদি হয়ে গোলাম রসুল নামের এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছে।

আর পড়তে পারেন