বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযান: মাদকসহ আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৯
news-image

 

মাছুম কামাল:

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল, বিয়ার, হুইস্কি ও মাদক বিক্রির নগদ টাকা সহ ফয়েজ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

র‍্যাব জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে ব্হৃস্পতিবার সন্ধ্যা নাগাদ একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় এক বিশেষ অভিযানে ফেন্সিডিল, বিদেশী হুইস্কি, বিয়ার ও মাদক বিক্রির নগদ টাকা সহ ফয়েজ (২৫) নামের।

র‌্যাব ১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মহিতুল ইসলাম জানান, ‘দীর্ঘদিন ধরেই মাদক কারবারি ফয়েজ কে অনুসরণ করছিলো র‌্যাবের গোয়েন্দারা। মাদকের একটি চালান এসেছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার সোনাইচা গ্রামের মৃত আব্দুল করিম মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় তার ঘরে তল্লাশি চালিয়ে লুকিয়ে রাখা ৫০ বোতল ফেন্সিডিল, ৬ টি বিদেশি মদের বোতল, ৪ টি ক্যান বিয়ার, মাদক বিক্রির নগদ ২০ হাজার ২০০ টাকা ও মাদক বিক্রয় কাজে ব্যাবহৃত ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ফয়েজ মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় অভিযুক্ত ফয়েজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

আর পড়তে পারেন