সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জের বিদায় সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৩, ২০২১
news-image

 

শাহরিয়ার ইমন জয়ঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যােগে অফিসার ইনচার্জ (ওসি) একেএম শরফুদ্দীনেকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) বিকেলে পুলিশ ফাঁড়ির হলরুমে আয়োজিত অনুষ্ঠানে এসআই আইয়ুব আলীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের জসিম উদ্দিন ।

বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) একেএম শরফুদ্দীন অনুভূতি ব্যক্ত করতে গিয়ে দেড় বছরের উপরে দায়িত্ব পালনকালীন সময়ের স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন। বলেন, চৌদ্দগ্রামবাসীর ভালবাসা কখনো ভুলবেন না। দায়িত্ব পালন করতে গিয়ে সর্বস্তরের মানুষ ও সহকর্মীদের অকুণ্ঠ সহযোগিতা পাওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

বক্তা ও সহকর্মীরা বিদায়ী অফিসার ইনচার্জের কর্মের মূল্যায়ন করতে গিয়ে কারো কারো চোখ থেকে অশ্রুঝরে পড়ছিল। বলেন, কর্মদক্ষতা ও নানাবিধ গুণের কারণে তিনি পুলিশ ডিপার্টমেন্টের মুখ উজ্জ্বল করেছেন। সকলের সহযোগিতার মাধ্যমে হাইওয়েকে একটি শান্তির জনপদে পরিণত করতে তিনি কাজ করে গেছেন।দায়িত্ব পালনকালে কোন ধরনের অন্যায় কর্মকাণ্ডকে তিনি প্রশ্রয় দেননি।

এসময় বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা, হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি মীর শাহ আলম, বাংলা টিভির জেলা প্রতিনিধি ও চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আরিফুর রহমান মজুমদার, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সেকেন্ড অফিসার এসআই খোকন মিয়া, সার্জেন্ট মোঃ মাহমুদুন্নবী, এসআই অসিম চন্দ্র দাশ, এএসআই গোলাম জিলানী, কনস্টেবল মনিরুজ্জামান প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ, এটিএসআই আবু রায়হান, হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সদস্য, ফাঁড়ীর পুলিশ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের পক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বিদায়ী অফিসার ইনচার্জ একেএম শরফুদ্দীন। পুলিশ ফাঁড়ীর পক্ষ থেকে নানা ধরনের উপহার সামগ্রী, সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আর পড়তে পারেন