রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে একই দোকানে ফিল্মি কায়দায় ২ বার দুর্ধর্ষ চুরি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২১, ২০২১
news-image

 

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে গত দেড় মাসে একই দোকানে ফিল্মি কায়দায় ২ বার দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় দোকানের মালিক মো: আরিফুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে থানায় দু’টি পৃথক অভিযোগ দায়ের করেছেন।

দোকানের মালিক চৌদ্দগ্রাম পৌরসভাধিন শ্রীপুর (৩নং ওয়ার্ড) গ্রামের মৃত মো: মফিজুর রহমানের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত আনুমানিক দশটা থেকে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর রাত পাঁচটার মধ্যে অজ্ঞাতনামা কতিপয় চোর প্রাইভেটকারযোগে এসে চৌদ্দগ্রাম বাজারস্থ নতুন রোডে থানা গেইটের উত্তর পাশের আব্দুল মালেক ম্যানশনের “এ আর ট্রেডার্স” নামীয় দোকানের সাটারের তালা ও ভেতরের ক্যাশের তালা ভেঙ্গে নগদ টাকা, ২টি মোবাইল সেট, পানির পাম্প, মেটাল বিপকল সহ দামী সেনেটারী মেটাল ও অন্যান্য সামগ্রী চুরি করে নিয়ে যায়। এতে প্রায় সাড়ে ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

চাঞ্চল্যকর চুরির এ ঘটনার পর শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম-নাঙ্গলকোট সার্কেল) মো: সাইফুল ইসলাম সাইফ, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা সহ পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এর আগে গত ৭ জানয়ারি বৃহস্পতিবার রাত আনুমানিক দশটার পরে একই কায়দায় অজ্ঞাতনামা চোরচক্র ২০টি পানির পাম্প, নগদ টাকা সহ প্রায় ১ লাখ ৩২ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। থানায় অভিযোগ দিয়েও এখন পর্যন্ত অজ্ঞাতনামা চোরচক্রের কোন সদস্য আটক না হওয়ায় এবং বারবার চুরির এসব ঘটনায় চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ীদের মনে আতঙ্ক বিরাজ করছে।

আর পড়তে পারেন