রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনা পৌরসভা নির্বাচনে আ’লীগ প্রার্থীর ব্যাপক প্রচারণা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৭, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনা পৌর নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। দিন যতই ঘনিয়ে আসছে ভোট প্রার্থনা করে ভোটারদের দ্বারে দ্বার ততই বেশি যাচ্ছেন তারা।

এ পৌরসভায় ৫ মেয়র প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি প্রচারণায় আছেন নৌকা প্রতীকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. শওকত হোসেন ভূইয়া।

সকাল হতে রাত অবধি ঘুরে বেড়াচ্ছেন চান্দিনা পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড, দোকান-পাট ও পাড়া-মহল্লায়। উঠান বৈঠক, পথসভা ও বাড়ি-বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করায় চান্দিনা পৌর নির্বাচনে নৌকা প্রার্থীর গণজোয়ার সৃষ্টি হয়েছে। চান্দিনার রাজনীতিতে পরিচ্ছন্ন রাজনীতি করার সুবাদে অন্য রাজনৈতিক দল, গ্রুপ ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তার সাথে একাত্মতা করে মাঠে নেমেছেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে চান্দিনা বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে বাজারের ব্যবসায়ীদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন শওকত হোসেন ভূইয়া। এর আগের দিন বুধবার ১নং ওয়ার্ড এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের দ্বারে দ্বারে ঘুরেন তিনি।

প্রার্থী শওকত হোসেন ভূইয়া জানান, গণসংযোগে ভোটার ও সমর্থকদের ব্যাপক সাড়া পাচ্ছি। তবে আমার গণজোয়ার দেখে প্রতিপক্ষরা হিংসাত্মক হয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমার সাথে প্রতিদ্বন্ধি আরও চার প্রার্থী রয়েছেন। সকলেই নিজ নিজ ভাবে তাদের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারপরও বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছেন। নৌকার বিরুদ্ধে প্রশাসনকে ক্ষেপিয়ে তোলতে অপচেষ্টায় লিপ্ত হয়েছে তারা। আমি আমার জনগণকে ধৈর্য্য ধরার জন্য অনুরোধ করে ১৬ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করতে আহবান জানাচ্ছি।

আর পড়তে পারেন