মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় শিশু মীম হত্যার আসামি গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১১, ২০১৭
news-image

শরীফুল ইসলামঃ
কুমিল্লার চান্দিনা উপজেলায় শিশু সুবর্ণা আক্তার মীম হত্যার আসামি ওমর ফারুককে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ওমর ফারুক উপজেলার বেলাশ্বর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

সোমবার (১১ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঘাতককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে জেলা পুলিশ সুপার কার্যালয়।

এ বিষয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ জানান, রবিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টায় চান্দিনার বদরপুরের মেহার এলাকা থেকে ঘাতক ওমর ফারুককে গ্রেফতার করা হয়। শিশু মীমের পিতা কোরবান আলীর কাছ থেকে ১০লাখ টাকা মুক্তিপণ দাবিতে যে মোবাইল সিম ব্যবহার করা হয়েছিল তার সূত্র ধরে তাকে আটক করা হয়েছে। এরপর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে গলায় ওড়না পেঁচিয়ে মীমকে হত্যার কথা স্বীকার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে ওমর ফারুক জানিয়েছে গত ৬ ডিসেম্বর দুপুরে ভিকটিম মীম’কে আসামি তার চালিত প্রাইভেটকারে করে রেদোয়ান আহম্মেদ এর ব্রীক্স ফিল্ডের কাছে নিয়ে যায় এবং গাড়ীর মধ্যে অসৎ উদ্দেশ্যে আসামি ওমর ফারুক ভিকটিমের শরীরের বিভিন্ন অংশসহ গোপন অঙ্গে স্পর্শ করে। এসময় মীম সবকিছু বাবাকে বলে দেওয়ার কথা বলে। তখন ওমর ফারুক মীম এর গলায় থাকা উড়না দিয়ে গলা পেঁচিয়ে শ^াসরোধ করে হত্যা করে প্রথমে গাড়ির পিছনে ব্যাকডালাতে রাখে। পরে ওইদিন সন্ধ্যায় ব্রীক্স ফিল্ডের পশ্চিম পাশে মাষ্টার বাড়ির উত্তর দিকের খালের পাড়ে ফেলে দেয়। পরদিন সকালে আসামি ওমর ফারুক লাশ দেখে ভয় পেয়ে তার মোবাইল সিমটি ব্রীক্স ফিল্ডের দক্ষিণ পাশে ঝোপের মাঝে ফেলে দেয়।
আসামি ওমর ফারুক স্বেচ্ছায় হত্যার কথা স্বীকার করার পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর সকালে পাশ্ববর্তী গ্রামের থানগাঁও ব্রীজ সংলগ্ন এলাকায় গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশু মীম এর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতে শিশু মীমের বাবা কোরবান আলী চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আর পড়তে পারেন