মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় বাড়ি থেকে ডেকে নিয়ে হকারকে হত্যা; তিন দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার; আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০১৮
news-image

 

শরীফুল ইসলাম,চান্দিনা :

কুমিল্লার চান্দিনায় জামাল হোসেন (৩০) নামে এক হকারকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করার তিন দিন পর নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ আগষ্ট) সকালে চান্দিনা পৌরসভার ২নং ওয়ার্ডের হারং পশ্চিমপাড়া এলাকার ফসলী মাঠ থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত জামাল হোসেন ওই হারং গ্রামের তাজুল ইসলাম এর ছেলে। সে হকারী করে ঝাল মুড়ি বিক্রি করতো।

নিহতের স্ত্রী পারভীন জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে হোসেন ও কামাল নামে দুই বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সারা রাত জামাল ঘরে না ফেরায় পরদিন সকালে হোসেন ও কামাল এর বাড়িতে গিয়ে খোঁজ নিতে গেলে তারা কিছু জানেনা বলে আমাদের জানায়। শনিবার সারাদিনও জামালের কোন খোঁজ না পেয়ে চান্দিনা থানাকে অবহিত করি।

এদিকে সোমবার সকাল ৭টার দিকে হারং গ্রামের এক কৃষক ফসলী মাঠে ঘাস কাটতে গিয়ে অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের জানায়। এসময় জামাল হোসেন এর পরিবার ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ সনাক্ত করে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে জামাল হোসেন এর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের বোন জাহানারা বেগম জানান, বৃহস্পতিবার আমার বাবা গরু বিক্রি করলে শুক্রবার সকালে আমার বাবার কাছ থেকে ২১ হাজার টাকা নিয়ে যায় আমার ভাই জামাল হোসেন। ওই টাকার জন্যই তারা আমার ভাইকে মেরে ফেলে।

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে আবুল হোসেন ও কামাল হোসেন নামে দুই জনকে আটক করে। আটককৃতরা হলো- হারং গ্রামের আব্দুল মতিন এর ছেলে কামাল (২৭) ও আব্দুর রব এর ছেলে আবুল হোসেন (২৬)।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

 

আর পড়তে পারেন