সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় বাসের চাপাঁয় মোটরসাইকেল আরোহী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় বাস চাপায় নূরুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বিল্লাল হোসেন (২৬) নামে আরো একজন।

সোমবার বিকেল ৩টায় মহাসড়কের চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত নূরুল ইসলাম নোয়াখালী জেলার সুধারাম উপজেলার আন্দ্রেরচর গ্রামের বাসিন্দা এবং আহত হয় কুমিল্লার দেবীদ্বার উপজেলার ধামতি গ্রামের বিল্লাল হোসেন (২৬)। তারা উভয়ই মহাসড়ক সংলগ্ন ছয়ঘড়িয়া এলাকার একটি ইটভাটায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন জানান, সোমবার বিকেল ৩ টায় ছয়ঘড়িয়া ‘এসএসইবি’ নামের ওই ইটভাটা থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠতেই ঢাকাগামী একটি বাস তাদেরকে চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রোমানা পারভীন জানান, স্থানীয়রা আহত দু’জনকে আমাদের এখানো নিয়ে আসার একটু পরেই নূরুল ইসলামের মৃত্যু হয়। আহতাবস্থায় বিল্লাল হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ নিতে পরিবারের সদস্যরা হাসপাতালে এসেছেন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জিয়াউল হক জানান, ঘটনাটি শুনেছি। আমাদের পুলিশ টিম গিয়ে ঘটনাস্থলে কাউকে পায়নি।

আর পড়তে পারেন