মঙ্গলবার, ১২ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ৫

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৫, ২০২১
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় পুলিশের পৃথক অভিযানে ৭ কেজি গাঁজা ও ৫শ পিচ ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা অংশের রারিরচর এলাকাধীন চায়না ফ্যাক্টরির সামনে থেকে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) সুজন দত্তের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা কুমিল্লা জেলার বাঙ্গরা থানার খামার গ্রামের সাফায়েত খানের ছেলে ফারুক খান (৩০), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চাদশিকারী গ্রামের মো. রফিক মিয়ার ছেলে মো শাহিন আলম (২৭) ও ভোলার সদর উপজেলার চরনগর গ্রামের ছগির আহাম্মেদের ছেলে মো. মহিবুল্লাহ (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মহাসড়কের গোবিন্দপুর এলাকায় চান্দিনা থানার উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন এর নেতৃত্বে অভিযান চালিয়ে জেলার কোতোয়ালি থানার মৃত রফিকুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম জনি (৩৩) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। একই সময় গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার মাছিহাতা গ্রামের আহম্মদ আলীর ছেলে মো. সোহেল রানা (২৮) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ‘জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মহাসড়কে বিশেষ অভিযানে ৭ কেজি গাঁজা ও ৫শ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করা হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।’

আর পড়তে পারেন