শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় ট্রাক ও প্রাইভেটকারের চাপাঁয় দুই মোটরসাইকেল আরোহী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৩, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম,চান্দিনা:

কুমিল্লার চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম (৩০) ও জামাল হোসেন (২৮) নামে দুই মোটরসাইকেল আরোহী মারা গেছে।

বুধবার (১২ মে) সন্ধ্যা ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় ও দুপুর ১২টায় চান্দিনার তীরচর এলাকায় পৃথক ২টি মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলাম ফেনী জেলার পশুরাম উপজেলার পূর্ব ভালুকা গ্রামের জসিম উদ্দিন এর ছেলে। তিনি ঢাকায় অলেম্পিক কোম্পানীতে কর্মরত। নিহত জামাল হোসেন কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের আনিছ মিয়ার ছেলে।

পুলিশ জানায়- চান্দিনার নাওতলা গ্রামের জামাল হোসেন ও জাকির হোসেন মোটরসাইকেল যোগে কুমিল্লা মিয়ামী হোটেলে ইফতারের উদ্দেশ্যে যাচ্ছিল। নূরীতলা এলাকায় উল্টোপথে আসা একটি প্রাইভেটকারের সাথে সজোরে মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল এর পিছনে থাকা জামাল হোসনে ঘটনাস্থলেই নিহত হয়। এসময় মারাত্মক আহত হয় মোটরসাইকেল চালক জাকির হোসেন।

অপরদিকে, বাড়িতে ঈদ করার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন আমিুনল ইসলাম ও আব্দুল মান্নান। তারা চান্দিনার তীরচর এলাকায় পৌঁছামাত্র পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় আরোহী আমিনুল। এসময় মারাত্মক আহত হয় আব্দুল মান্নান।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ আহম্মেদ জানান- নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাইভেটকার, ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ২টি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

আর পড়তে পারেন