শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় জিন ছাড়ানোর কথা বলে কলেজ ছাত্রীকে ধর্ষণ করলেন মাদরাসার শিক্ষক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চান্দিনায় মাদরাসা শিক্ষকের কাছ থেকে ঝাড়-ফুক নিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে কলেজছাত্রী।

এই ঘটনায় বৃহস্পতিবার রাতে চান্দিনা থানায় কলেজছাত্রী নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশ অভিযুক্ত মো. শাহপরান (২৭) নামে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে। আটক মো. শাহপরান চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামের মো. সুন্দর আলীর ছেলে।

ভূক্তভোগী কলেজছাত্রী জানান, দীর্ঘদিন পেটের পীড়ায় ভোগার কারণে গত ১৪ ফেব্রুয়ারি হারং উত্তরপাড়া আল কারিম মাদরাসার শিক্ষকের কাছে ঝাড়-ফুক করার জন্য যান। ওই শিক্ষক প্রথম দিন পানিতে ফু দিয়ে আরো কয়েকদিন আসার জন্য বলেন। তার কথামত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাদরাসায় আসার পর মাদরাসা শিক্ষক জানান, তাকে জিনে ধরেছে।

কলেজছাত্রী বলেন, আমার ওপর জিনের চালান দেওয়ার কথা বলে তার অফিস কক্ষে নিয়ে দরজা আটকিয়ে ধর্ষণ করেন। এ সময় আমি চিৎকার দিলেও আসে-পাশে কোনো বাড়ি-ঘর না থাকায় কেউ এগিয়ে আসেনি। পরবর্তীতে আমি আমার পরিবারকে বিষয়টি জানিয়ে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, ধর্ষণের ঘটনার প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেছে। কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় মাদরাসার হুজুরকে আটক করা হয়েছে।

আর পড়তে পারেন