সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় করোনায় আরও ৩ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩০, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনায় করোনা ভাইরাসে ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শেষ ২৪ ঘন্টায় ২ জনের হিসাব সরকারি তালিকায় যুক্ত হয়। অপরজনের হিসাব শুক্রবারের (আজ) তালিকায় যুক্ত হওয়ার কথা রয়েছে।

মৃতদের মধ্যে দুই জন নারী ও একজন পুরুষ। বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে গত ২৪ ঘন্টায় চান্দিনা উপজেলায় ২ জনের মৃত্যু ঘটে এবং শনাক্ত হয় আরও ১৭ জন। এর আগে শুক্রবার দুপুর ১টায় কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুরুষ রোগীর মৃত্যু ঘটে। যা বৃহস্পতিবারের সরকারি তালিকায় যুক্ত হয়নি। তবে এ পর্যন্ত চান্দিনা উপজেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ায় ৪৮ জনে। তাঁদের মধ্যে একজন বৃদ্ধ, একজন মধ্য বয়সী এবং অপরজন যুবতী।

মৃত ব্যক্তিরা হলেন- চান্দিনা পৌরসভার ছায়কোট গ্রামের খোদেজা আক্তার (৪০)। তিনি গত ২৮ জুলাই (বুধবার) কুমিল্লা ইষ্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে, একই দিনগত রাতে উপজেলার কেরণখাল ইউনিয়নের নূরীতলা এলাকার ফেরদৌসী বেগম (২৪) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু ঘটে। অপরজন চান্দিনার সূরিখোলা গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুর রব মাস্টার (৭০) বৃহস্পতিবার দুপুর ১টায় কুমিল্লার মর্ডাণ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তানভীর হাসান জানান- বৃহস্পতিবারের রিপোর্টে দুই নারীর মৃত্যু তালিকায় যুক্ত হয়েছে। তালিকা তৈরির পর পুরুষ রোগীর মৃত্যু হওয়ায় বৃহস্পতিবারে তালিকায় যুক্ত না হলেও শুক্রবারের তালিকা তা আসবে। আর প্রতিদিনই চান্দিনায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। বর্তমানে চান্দিনা উপজেলায় ৩৬৬ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ২২ জন চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসাধীন।

আর পড়তে পারেন