বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় এতিম শিশুদের নিয়ে ব্যবসায়ীদের দোয়া অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা :

কুমিল্লার চান্দিনা আল-আমিন ইসলামিয়া এতিমখানা কমপ্লেক্সের এতিম শিশুদের নিয়ে দোয়ানুষ্ঠান করে চান্দিনা পশ্চিম বাজারের ব্যবসায়ীদের একাংশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে কমপ্লেক্সের হিফজ বিভাগে ওই দোয়ানুষ্ঠান হয়। এতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হিফজ বিভাগের শিক্ষার্থীরা। পরে মিলাদ মাহফিল, দোয়া ও মোনাজাত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা আল-আমিন ইসলামিয়া এতিমখানা কমপ্লেক্সের পরিচালনা পর্ষদ সভাপতি, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কীয় সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন চান্দিনা আল-আমিন ইসলামিয়া এতিমখানা কমপ্লেক্সের পরিচালনা পর্ষদ সাধারণ সম্পাদক ও চান্দিনা পৌরসভার সাবেক মেয়র মো. মফিজুল ইসলাম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি মো. আকতার আহমেদ নাদিম কাউন্সিলর, মো. রফিকুল ইসলাম, চান্দিনা বাজার মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা মো. বাহারুল ইসলাম বাহার, চান্দিনা বাজারের ব্যবসায়ী ও পৌর আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রভাষক মো. মাসুমুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আলী হোসেন, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ব্যবসায়ী নেতা মো. মিজানুর রহমান, চান্দিনা মহিলা বিশ^বিদ্যালয় কলেজের প্রভাষক মো. আবু হানিফ, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর ও বাংলার আলোড়ন প্রতিনিধি মো. আবদুল বাতেন, আওয়ামীলীগ নেতা মো. মতিন মুন্সী, পৌর তাঁতীলীগ সভাপতি মো. মাহাবুব আলম, চান্দিনা আল-আমিন ইসলামিয়া এতিমখানা কমপ্লেক্সের সুপার মো. দ্বীনুল ইসলাম, হাফেজ মো. কামরুজ্জামান, ব্যবসায়ী নেতা মো. জাহাঙ্গীর আলম মুন্সী, মো. দেলোয়ার হোসেন, মো. জাকির হোসেন, মো. ইউনুস, মো. নূরুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন