সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারি মনু গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০২১
news-image

 

চান্দিনা প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারি মো. মনু মিয়া (৫৫) কে আটক করেছে পুলিশ।
সোমবার (২ আগস্ট) রাতে উপজেলার শব্দলপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) বিজ্ঞ আদালতের মাধমে তাকে কারাগারে পাঠায় চান্দিনা থানা পুলিশ।

আটক মনু মিয়া চান্দিনার বাতাঘাসী ইউনিয়নের শব্দলপুর গ্রামের মৃত মোসলেম স্বর্ণকারের ছেলে। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, মাদক ও বিভিন্ন অপরাধে চান্দিনাসহ বিভিন্ন থানায় ১৬মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান- মাদক কারবারি মনু মিয়া দীর্ঘ কয়েক বছর যাবৎ এলাকায় মাদক ব্যবসাসহ নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তার কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে পড়েছে ওই এলাকার জনগণ। সোমবার রাতে জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি ও চান্দিনা সার্কেল) মো. জুয়েল রানা এবং থানা অফিসার ইন-চার্জ এর তদারকিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান- তার বিরুদ্ধে আরও ১৬ মামলা রয়েছে। সোমবারের ঘটনায় চান্দিনা থানায় আরও একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকবিরোধী অভিযান আমাদের অব্যাহত থাকবে।

 

আর পড়তে পারেন