বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৮, ২০২০
news-image

শরীফুল ইসলাম,চান্দিনা:
কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৯টি ওয়ার্ড ও ৩ টি সংরক্ষিত আসনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগ। প্রতিটি ওয়ার্ডে আওয়ামীলীগের একাধিক প্রার্থী থাকায় একক প্রার্থী হিসেবে দলীয় সমর্থন দেওয়া হয়। একই সাথে দলের অন্য প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের অনুরোধ জানানো হয়।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকালে দলীয় এক সভায় প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম। তারা হলেন- ১নং ওয়ার্ডে পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম, ২নং ওয়ার্ডে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন সরকার, ৩নং ওয়ার্ডে যুবলীগ নেতা মো. নাজমুল হাসান, ৪নং ওয়ার্ডে প্রবীণ আওয়ামীলীগ নেতা মো. বাচ্চু মিয়া, ৫নং ওয়ার্ডে উপজেলা যুবলীগ নেতা কাজী তোফায়েল আহমেদ জনি, ৬নং ওয়ার্ডে পৌর আওয়ামী যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান কাউন্সিলর মো. সুরুজ ভূইয়া, ৭নং ওয়ার্ডে পৌর যুবলীগ সভাপতি ও বর্তমান কাউন্সিলর মো. আবদুস ছালাম, ৮নং ওয়ার্ডে উপজেলা আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক ও বর্তমান কাউন্সিলর মো. আবদুর রব, ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামীলীগ নেতা মো. দুলাল মিয়া।

এছাড়া সংরক্ষিত আসনে ১, ২, ৩ ওয়ার্ডে মোসা. মিনোয়ারা বেগম ৪, ৫, ৬ থেকে ওয়ার্ডে নাছরিন আক্তার ও ৭, ৮, ৯ ওয়ার্ডে শাহনাজ বেগম কে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

এর আগে গত ১৮ ডিসেম্বর মেয়র পদে উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো. শওকত হোসেন ভূইয়াকে নৌকা প্রতীকে মনোনীত করে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আর পড়তে পারেন