শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় অসহায় পরিবারের উপর অত্যাচারের অভিযোগে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১০, ২০২১
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় স্বামীহারা অসহায় নারীর পরিবারের উপর অত্যাচার করে ভয়-ভীতি প্রদর্শণ করার অভিযোগে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছেন তার আপন চাচী।

পুলিশে চাকুরী করার সুবাদে পরিবার ও এলাকায় প্রভাব বিস্তার করে নিরীহ মানুষের উপর অত্যাচার ও হুমকি-ধমকি দেওয়ার অভিযোগ এনে গত বুধবার (৬ জানুয়ারী) কুমিল্লা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম এর চাচী মর্জিনা বেগম।

পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মনিরুল ইসলাম কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বড়কলাগাঁও গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় কর্মরত আছেন।

ভূক্তভোগী চাচী মর্জিনা বেগম জানান, ৬ মেয়ে ও নাবালক ২ ছেলে রেখে আমার স্বামী প্রায় ১৬ বছর আগে মৃত্যুবরণ করেন। আমার স্বামীর মৃত্যুর পরপর আমার স্বামীর সৎভাই বাচ্চু মিয়ার ছেলে মনির হোসেন আমার ও আমার পরিবারের উপর অন্যায় অত্যাচার করে চলছে। আমার জমি-জমা দখল করতে আমাকে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে চলছে। আমার উপার্জনক্ষম কোন সন্তান নেই। কখনও অর্ধাহারে আবার কখনও অনাহারে দিনাতিপাত করছি। তার কবল থেকে রক্ষা পেতে আমি বুধবার বিজ্ঞ আদালতে ১০৭ ও ১১৭ ধারায় মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, যেখানে তারা আমার মামলার আসামী সেখানে তারা আমার বিরুদ্ধে মামলা করে কিভাবে? তারা মামলা করলে সেগুলো মিথ্যা ও বানোয়াট।

আর পড়তে পারেন