বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনায় অবৈধ ইটভাটা গুড়িয়ে দিল জেলা প্রশাসন, তিনটিকে জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৯
news-image

শাহ ইমরানঃ

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের নির্দেশনায় অভিযান পরিচালনা করে কুমিল্লার চান্দিনা উপজেলায়  জিরো আইশ এলাকার মেসার্স এমএবি ব্রিকফিল্ডটি গুড়িয়ে দেয়া হয়। এছাড়া বিভিন্ন এলাকার আরো তিনটি ইটভাটাকে জরিমানা করা হয়।

মঙ্গলবার ( ২৬ নভেম্বর) দুপুর ১ থেকে ৫ টা পর্যন্ত কুমিল্লার চান্দিনার  বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম মুস্তাফিজুর রহমান এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

নির্বাহি ম্যাজিস্ট্রেট এস এম মুস্তাফিজুর রহমান জানান, চান্দিনার জিরোআইশ এলাকার আলী আশারাফের মালিকানাধীন মের্সাস এম এ বি ব্রিকস ফিল্ডটি ভেকু দিয়ে ভেঙ্গে ফেলা হয়।

এছাড়া লাইসেন্স ও পরিবেশের ছাড় পত্র না থাকায়  জয়নাল আবেদীন ভূইয়ার মালিকানাধীন   মেসার্স নিউ রয়েল বিক্সসকে ৫০ হাজার টাকা,  জামাল উদ্দিনের মালিকানাধীন মেসার্স জে এম বি ব্রিক্সফিল্ডকে  ১ লক্ষ টাকা এবং  এম এ রাজ্জাকের মালিকানাধীন  মেসার্স আর এন এম  ব্রিক্স ফিল্ডকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয় । কুমিল্লায় জেলা প্রশাসনের এ ধরনের অভিযান চলমান থাকবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম,মুস্তাফিজুর রহমানের নেতৃত্বে সঙ্গে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত,পরিবেশ অধিদপ্তর কুমিল্লার উপপরিচালক কামরুজ্জামান সরকার ও কুমিল্লা জেলা ও চান্দিনা থানা পুলিশের সদস্য, চান্দিনা উপজেলার ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ।

আর পড়তে পারেন