বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনার আ’লীগ নেতৃবৃন্দকে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মুনতাকিম আশরাফ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৫, ২০২১
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা :

কুমিল্লা-৭ (চান্দিনা) সংসদীয় আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পরই দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করে বাংলাদেশ আওয়ামীলীগ।

রবিবার (৫ সেপ্টেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামীলীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু। এসময় চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বকসী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলমসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (৪ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আওয়ামীলীগের ৩ জন প্রার্থী।

তারা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, চান্দিনা উপজেলা কৃষকলীগ আইন বিষয়ক সম্পাদক এড. শাহজালাল মিঞা শিপন এবং জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন আজাদ।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফ এর মৃত্যুতে কুমিল্লা-৭ সংসদীয় আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ২ সেপ্টেম্বর এ আসনের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এ আসনে ভোট গ্রহণ হওয়ার কথা রয়েছে।

আর পড়তে পারেন