রবিবার, ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুর সদর হাইমচর আসনে রেদওয়ান খাঁন বোরহানের দিনব্যাপী ব্যাপক গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০১৭
news-image

 

বি.এম. ইসমাইল, হাইমচর ঃ-
চাঁদপুর সদর হাইমচর নির্বাচনী এলাকা-৩ আসনে নৌকা মার্কার সমর্থনে কেন্দ্রীয় মৎসজীবিলীগের যুগ্ম-সম্পাদক ও চাঁদপুর জেলা মৎসজীবিলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক রেদওয়ান খাঁন বোরহানের তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন।

৮ ডিসেম্বর শুক্রবার সকাল থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খাঁন বোরহান নির্বাচনী এলাকায় সাধারন মানুষের সমর্থন পাওয়ার উদ্দেশ্যে বাংলাবাজার, গাজীর বাজার, কাটাখালী বাজার, চৌধুরী বাজার, রায়ের বাজার, হাইমচর উপজেলা সদর আলগী বাজারে ব্যাপক গণসংযোগ করেন। এছাড়াও তিনি বিভিন্ন মসজিদে নামাজ শেষে মুসল্লিদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মসজিদ উন্নয়নের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

গণসংযোগ কালে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে যাকে মনোনীত করেন তার হয়ে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। আমাকে জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কায় মনোনয়ন দিলে সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাকে বিজয়ী করে এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম, পাশেই থাকব। আমার জন্য দোয়া করবেন, আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। এ সময় তার সফরসঙ্গী হিসেবে সাথে ছিলেন, হাইমচর উপজেলা মৎসজীবীলীগের সভাপতি-মাসুদুর রহমান উজ্জ্বল, সাধারন সম্পাদক-মুসলিম মিজি, বিষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক- বাবুল হাজরা, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎসজীবীলীগের নেতৃবৃন্দসহ গণসংযোগে অংশগ্রহণ করেন।

আর পড়তে পারেন