রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির ইন্তেকাল

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০১৮
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর :
বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর সদর উপজেলা শাখার সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শামছুল হক পাটওয়ারী আর নেই। সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

বুধবার (৩১ অক্টোবর) দপুরে বাদ জোহর মহামায়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এই রাজনীতিবীদকে। আলহাজ্ব মোঃ শামছুল হক পাটওয়ারী গত মঙ্গলবার দিবাগত রাত ১২টা ২০মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না—–রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০বছর। তিনি স্ত্রী, ২ছেলে, ২মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিমলের গাঁও গ্রামের পাটওয়ারী বাড়ির বাসিন্দা। তিনি যথেষ্ট সুনামের সাথে রাজনীতির পাশাপাশি ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি, আল জামেয়াতুল ইসলামীয়া দারুল উলুম মহামায়া মাদ্রাসার সহ-সভাপতি, মহামায়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সাধারন সম্পাদক ও মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্যের দায়িত্ব পালন করে আসছিলেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে জানাজার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক অ্যাড. ফজলুল হক সরকার, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আরশাদ মিয়াজী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ, জেলা যুবলীগের সদস্য কামাল হেসেন খান লালু। জানাজার নামাজে ইমামতি করেন উজানী পীরজাদা, মহামায়া আল জামেয়াতুল ইসলামীয়া দারুল উলুম মাদ্রাসার মোহতামিম আলহাজ্ব মোঃ আশেক এলাহী সাহেব। মরহুমের বাড়িতে গিয়ে তার পরিবারকে সান্ত¦না প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর হাইমচর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী, সাধারন সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

জানাজায় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, উপজেলা সমবায় সমিতির চেয়ারম্যান মোঃ মুরাদ খান, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সমন্বয়কারী মোঃ হারুনুর রশিদ, সাধারন সম্পাদক ওমর ফারুক, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম দুলু মোল্লা, সাধারন সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি আঃ হান্নান খান মিলন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামাল হাজী, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহাজান হাওলাদার সাজু, সাঙ্গঠনিক সম্পাদক মোঃ হানিফ মিজি, ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর গাজী, ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, মহামায়া বাজার ব্যবস্থপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ শাহ জালাল বেপারী, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম, সহকারী প্রধান শিক্ষক বুলবুল আহসানসহ জেলা- উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন