সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির উদ্যোগে মহান মে দিবস উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১, ২০১৮
news-image
 

মো: জাহাঙ্গীর আলম হৃদয় :
‘শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই’ এই স্লোগানকে সামনে রেখে মহান মে দিবস ২০১৮ উপলক্ষে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির উদ্যোগে র্যা লি, শ্রমিক সমাবেশ ও আলোচনা সভা শাহরাস্তি গেইট দোয়াভাংগা কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত হয়েছে।

জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মো: আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো: হাবিবুল ইসলাম সুমনের সঞ্চালনায় শ্রমিকদের ৪ দফা দাবি বাস্তবায়ন নিয়ে বক্তব্য রাখেন বক্তারা। শ্রমিক সমাবেশে কিছু দাবি তুলে ধরা হয়। যেমন- ট্রাফিক সার্জন বানিজ্য বন্ধ করতে হবে, নির্ধারিত সিএনজি স্ট্যান্ড স্থাপন করতে হবে, সিএনজি গাড়িতে নতুন রেজি: নাম্বার দিতে হবে ও ফরিদগঞ্জ ব্রীজ টোলের নামে চাঁদাবাজি বন্ধ করতে হবে।
সমাবেশে জেলা সিএনজি চালিত অটোরিক্সা সমিতির কার্যকরী সভাপতি মো: লিটন মোল্লা, সাংগঠনিক মো: ওয়াসিম, কোষাধ্যক্ষ মো: আকবর হোসেন, শাহরাস্তি উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ও খিলাবাজার সিএনজি ষ্ট্যান্ড মালিক সমিতির সভাপতি মো: বোরহান উদ্দিন (মিন্টু) ,পৌর শ্রমিকলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা উপকমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, মহামায়া ষ্ট্যান্ড কমিটির সভাপতি ও সম্পাদক, দেবপুর ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক, বাকিলা ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক, কালিয়াপাড়া ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক, ওয়ারুক ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক, সুচিপাড়া ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক, অফিস চিতোশী ষ্ট্যান্ড সভাপতি ও সাধারণ সম্পাদক এবং চেঙ্গাচল ষ্ট্যান্ড সিএনজি মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জনসাধারণের ভোগান্তি কমাতে যানজট নিরসনকল্পে চাঁদপুর জেলাস্থ বিভিন্ন উপজেলায় যে সব ট্রাফিক সার্জেন্ট দেয়া হয়েছে তারা সে সব কাজ বাদ দিয়ে রাস্তায় পাশে দাঁড়িয়ে যানবাহন থেকে নিরব চাঁদাবাজি করছে। তাতে উপকারের চাইতে জনগণ ভোগান্তির শিকার হচ্ছে। তাই উপজেলাগুলি থেকে দ্রুত ট্রাফিক সার্জন অপসারণের জন্য স্বরাস্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

 

আর পড়তে পারেন