মঙ্গলবার, ১২ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুরে মধ্যরাতে চুরির চেষ্টায় দোকান কর্মচারীর মাথা ফাটিয়ে জখম

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৯, ২০২১
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারে গত সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে তিন দোকানে চুরির হুদিস না মিলতেই আবারো চুরির চেষ্টা চালিয়েছে একটি চোর চক্র। এতে এক কর্মচারী গুরুতর আহত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ব্যস্ততম মহামায়া পূর্ব বাজারে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পার্শ্বে অবস্থিত মেসার্স সেলিম ইলেকট্রনিক্স নামে এক ব্যবসাপ্রতিষ্ঠানে শনিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার সময় চোর চক্রের একজন দোকানের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে ক্যাশ বাক্স খুলে ওলট পালটভাবে ঘাটতে থাকাবস্থায় ভিতরে থাকা ঘুমন্ত কর্মচারী স্বপন হোসেন আলম সজাগ হন এবং চোরের উপস্থিতি বুঝতে পেরে সে লাইট জ্বালানোর সময় ঐ চোরটি কর্মচারী আলমকে পাশে থাকা একটি লাঠি দিয়ে আঘাত করে পেছনের দরজা দিয়ে পালিয়ে যান। এসময় তার মাথা ফেটে পুরো শরীর ও মেঝেতে রক্তের বন্যায় পরিণত হয়। পরে সে (কর্মচারী) পাশের ব্যবসায়ীদের জাগিয়ে ঘটনাটি বললে তারা দ্রুত ২৫০ শয্যা চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান এবং কর্তব্যরত চিকিৎসক ১৪ টি সেলাই দিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেন।

মেসার্স সেলিম ইলেকট্রনিক্স এর সত্বাধিকারী মোঃ সেলিম হোসেন জানান, আমাকে রাত আড়াইটার সময় এমন একটি ঘটনা কল করে জানালে আমি দ্রুত দোকানে এসে দেখি এই অবস্থা। সাথে সাথে কর্মচারী স্বপনকে হাসপাতালে পাঠিয়ে আমি দোকানে অবস্থান করি। তবে চোরেরা চালের উপর তাদের রেখে যাওয়া একটি ফুল হাতা গেঞ্জি ও ছোট্ট একটি কেচি রেখে যান। এর আগেও গত বছর এ দোকানে চুরি হয়েছে। এমন ঘটনায় জড়িত সকলকে দ্রুত আটক করে আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার জন্য চাঁদপুর সদর মডেল থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করছি।

এদিকে রবিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ ও বাজারের বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এ বিষয়ে স্বপন মাহমুদ বলেন, এমন ঘটনা আসলেই দুর্ভাগ্যজনক। কারা এমন কর্মকান্ডের সাথে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা উচিত। এ রিপোর্ট লেখা পর্যন্ত ব্যবসায়ী সেলিম হোসেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরির প্রস্তুতি চলছে। এদিকে বাজারের কিছু ব্যবসায়ীরা বলছেন, বাজারটিতে দীর্ঘদিন যাবত নির্বাচন না হয়ে ব্যবস্থাপনা কমিটির একজন দিয়ে বাজার পরিচালনা করা হলে তো এমনই হবে। বর্তমানে বাজারের নেই কোন পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। নেই কোন সুশৃঙ্খল।

আর পড়তে পারেন