বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ভাবির সঙ্গে স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ভাবির সঙ্গে স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় চাঁদপুরের কচুয়ায় সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত সীমা তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার করাইশ গ্রামে নিজ বাড়ি থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে পরিবারের অভিযোগ- তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

এ ঘটনায় নিহতের মা বিলকিছ আক্তার বাদী হয়ে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় নিহতের স্বামী নাছির উদ্দিন ও ভাবী খালেদা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, করইশ গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে নাছির উদ্দিনের সঙ্গে প্রায় দুই বছর আগে সীমা আক্তারের বিয়ে হয়। সম্প্রতি নাছির উদ্দিন তার বড় ভাই শেখ ফরিদের স্ত্রী খালেদা বেগমের (৩০) সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এতে বাধা দেয়ায় নাছির উদ্দিন তার স্ত্রী সীমাকে প্রায়ই নির্যাতন করত। এ বিষয়ে এলাকায় কয়েক দফা সালিশও হয়েছে।

এজাহারে আরও উল্লেখ করা হয়, বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভাবী খালেদা বেগমের সঙ্গে স্বামী নাছির উদ্দিনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন সীমা। এসময় সীমা প্রতিবাদ জানালে তাকে শ্বাসরোধে হত্যা করে তারা। পরে সীমার গলায় রশি দিয়ে নাছির উদ্দিনের ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে তারা।

কচুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, ‘আমরা নাছির উদ্দিন ও তার ভাবীর পরকীয়ার বিষয়টি জানতে পেরেছি। তবে কী কারণে হত্যাকাণ্ড ঘটানো হয়েছে তা নিশ্চিত নয়। গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

আর পড়তে পারেন