সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুরে নতুন করে ৩৩৬ জন করোনায় আক্রান্ত : আরো ২ জনের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩১, ২০২১
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
চাঁদপুরে একদিনে নতুন করে রেকর্ড সংখ্যক ৩৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৪৪.২৬ ভাগ। সেই সাথে নতুন করে মৃত্যু হয়েছে আরো ২ জনের।

শুক্রবার (৩১ জুলাই) ভাষা বীর এম.এ ওয়াদুদ আরটি-পিসিআর ও আরএটি ল্যাবে ৭৫৯ নমুনা পরীক্ষা করে ৩৩৬ জনের রিপোর্ট পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। এদিন রাতে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা যায়। রিপোর্ট অনুযায়ী ৩৩৬ জনের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান হচ্ছে- চাঁদপুর সদর ১১৯ জন, হাজীগঞ্জ ২৬ জন, ফরিদগঞ্জ ৪৪ জন, শাহরাস্তিতে ৬২ জন, মতলব দক্ষিণে ১২ জন, মতলব উত্তরে ১২ জন, কচুয়ায় ২৩ জন ও হাইমচর উপজেলায় ৩৮ জন।

নতুন আক্রান্ত হওয়া ৩৩৬ জনসহ শনিবার পর্যন্ত চাঁদপুর জেলায় আক্রান্তের সংখ্যা হলো মোট ৯ হাজার ৮৫১ জন। এই সাড়ে নয় সহস্রাধিক রোগীর মধ্যে ৩১ জুলাই পর্যন্ত সুস্থ হয়েছেন ৬ হাজার ৭৪৩ জন। দিনের সুস্থ রোগীর সংখ্যা ৬৮ জন। আর চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ২ হাজার ৯৪০ জন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ১৬৮ জন। এদের মধ্যে- চাঁদপুর সদরে ৬৩, ফরিদগঞ্জে ২৭, হাজীগঞ্জে ২৪ জন, শাহরাস্তিতে ১৯ জন, কচুয়ায় ৮ জন, মতলব উত্তরে ১৩ জন, মতলব দক্ষিণে ১০ জন ও হাইমচরে ৪ জন।

আর পড়তে পারেন