মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁদপুরে কানে এয়ার ফোন লাগিয়ে বেপরোয়া গতিতে অটোচালকের ড্রাইভ, সড়কেই ঝড়ল শিশুর প্রাণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৭, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরে অটোচালকের বেপরোয়া গতির কারণে সড়ক দুর্ঘটনায় মোতালেব (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেল সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ বালিয়া গ্রামে চান্দ্রা চৌরাস্তায় বেপারী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু মোতালেব স্থানীয় বাসিন্দা কালু বেপারীর ছেলে। জানা গেছে, শিশুটি সংযোগ সড়ক থেকে রাস্তার উপরে আসে। এ সময় কানে এয়ার ফোন লাগিয়ে বেপরোয়া গতিতে আসা অটো গাড়িটির ড্রাইভার তার ওপর উঠিয়ে দেয়।

সঙ্গে সঙ্গে স্থানীয়রা অটোর নিচ থেকে তাকে উদ্ধার করে এবং চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

আরও জানা যায়, ঘাতক অটোচালক একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মদনা গ্রামের বারেক মোল্লার ছেলে মো. মাইনুদ্দিন মোল্লা। সে মদিনা মার্কেট থেকে চান্দ্রা চৌরস্তা আসার পথে উদ্দিপন ব্যাংক সংলগ্ন বেপারী বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটায়।

শিশু মোতালেবের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ সময় তার বাবা-মা কান্নায় ভেঙে পড়েন এবং বারবার জ্ঞান হারায়। কান্নাজড়িত কণ্ঠে তার ছেলের হত্যাকারী অটোচালকের বিচার দাবি করেন।

চান্দ্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান জাহান আলী কালু বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হবে না বলে আমি জেনেছি। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য একটি লিখিত সুপারিশ নিয়ে নিহত শিশুর বাবা-মা থানায় গেছেন।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন