শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ঘর থেকে ধরে এনে ডাকাতির প্রস্তুতি মামলা দেওয়ার অভিযোগ তিতাস পুলিশের বিরুদ্ধে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৩, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাস সংবাদদাতাঃ

কুমিল্লার তিতাস উপজেলায় ঘর থেকে ধরে এনে ডাকাতির প্রস্তুতি মামলা দিয়ে কোর্টে প্রেরণ করেছে তিতাস থানা পুলিশ। এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার নারান্দিয়া গ্রামে।

আসামীর পিতা মো. আলাউদ্দিন পুলিশের বিরুদ্বে অভিযোগ করে বলেন, বুধবার রাত আনুমানিক ২টার সময় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান ও তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে আমার বাড়িতে এসে আমাকে ডেকে গেইট খুলে বিল্ডিংয়ের ভিতর প্রবেশ করে প্রতিটি রুম তল্লাশি করে কিছু না পেয়ে আমার ছেলে জুয়েলকে (২৮) ধরে নিয়ে যায় এবং পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি মামলা দিয়ে কোর্টে প্রেরণ করেছে। কিন্তু অতিতে আমার ছেলের নামে কোনো মামলা নেই।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, আসামীর পরিবার বহুত কিছু বলবে এতো কথা শুনা যাবেনা, কোথায় থেকে গ্রেফতার করেছেন জানতে চাইলে তিনি বলেন ঘটনাস্থল থেকে ধরেছে আমাদের এজাহার আছেনা।

এদিকে জুয়েলকে ঘর থেকে ধরা হয়েছে স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান বলেন, আমি অভিযানে ছিলাম জুয়েলের নামে বেশ কয়েকটি অভিযোগ আমাদের কাছে ছিল সেই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছি এবং ডাকাতির প্রস্তুতি মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন