মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গ্রেনেড হামলায় জড়িত হত্যাকারিদের শাস্তি না হলে নিহতদের আত্মার শান্তি পাবে না:নুর হোসেন পাটওয়ারী

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০১৮
news-image

মোঃ ইসমাইল:

হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্তৃক আয়োজিত ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের কৃতি সন্তান শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর স্মরনে সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পন, শোক র‌্যালী ও গ্রেনেড হামলায় নিহত শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর সমাধীতে শ্রদ্ধাঞ্জলী ও নিহতের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ আগষ্ট হাইমচর উপজেলা স্বেচ্চাসেবকলীগ কর্তৃক আয়োজিত উপজেলা আ’লীগ কার্যালয়ে শোকসভায় উপজেলা স্বেচ্চাসেবকলীগ আহ্বায়ক আঃ ছাত্তার গাজির সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্চাসেবকলীগ নেতা জহিরুল ইসলাম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক নুর হোসেন পাটওয়ারী বলেন, যারা ২১ আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউতে জাতির জনক বঙ্গবন্ধু শেখমজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আ’লীগের সভানেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করেছেন তাদেরকে বাংলার মাটিতেই বিচার করতে হবে।

গ্রেনেড হামলায় যারা জড়িত সে হত্যা কারিদের শাস্তি না হলে নিহতদের আত্মার শান্তি পাবে না। জননেত্রী শেখ হাসিনার জীবন বাঁচাতে গিয়ে হাইমচরের কৃতি সন্তান শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারী নিজের প্রান উৎসর্গ করে দিয়েছেন। বাংলাদেশে যতদিন আ’লীগ পরিবার থাকবে ততদিন আমরা তার ত্যাগের কথা ভুলব না। আমরা আ’লীগ পরিবার তার পরিবারের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।

আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহসভাপতি নিহত আঃ কুদ্দুছের বড়ভাই হুমায়ুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মোঃ জিএম জাহিদ, প্রচার সম্পাদক মোঃ মুনচুর পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজি, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী।

এসময় উপস্থিত ছিলেন আলগী দক্ষিন ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলি আহমেদ দেওয়ান, নীলকমল ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. বাচ্চু মোল্লা, যুবলীগ নেতা রাসেল গাজি, স্বেচ্চাসেবকলীগ নেতা জাকির হোসেনসহ উপজেলা আ’লীগ, যুবলীগ, ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। দোয়া মোনাযাত শেষে উপস্থিত সকলের মাঝে তবরক বিতরন করা হয়।

আর পড়তে পারেন