শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৩, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের পেন্নাই ঈদগাঁ মাঠে গৌরীপুর বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক মজিদ ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আক্তার ফকির, উপজেলা যুবলীগের সদস্য আলী আশ্রাফ সাগর, মমিন ফকির, শ্রমিক পরিবহন নেতা আব্দুল খালেক প্রমূখ।

বক্তারা বলেন, সালাউদ্দিন রিপন একজন শিক্ষিত, মার্জিত, জনবান্ধব এবং সর্বোপরি বঙ্গবন্ধুর আদর্শের একজন নির্ভীক সৈনিক। যিনি তার পরম মমতায় ও সাংগঠনিক দক্ষতায় ইউনিয়নের সকল নেতাকর্মীদের মনে জায়গা করে নিয়েছেন। তরুণ নেতা ভিপি রিপন উড়ে এসে জুড়ে বসা কোন আওয়ামীলীগের কর্মী নন। তিনি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ১৯৯৫ সালে গৌরীপুর সরকারী কলেজে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে পদার্পন করেন। ১৯৯৬ সালে কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৯৭ সালে গৌরীপুর সরকারী কলেজ ছাত্র-ছাত্রী সংসস নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত রিপন-জাকির পরিষদ থেকে ভিপি নির্বাচিত হন। ১৯৯৮ সালে সম্মেলনের মাধ্যমে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০০৩ সালে জেলা যুবলীগের সদস্য পদে দায়িত্ব পালন করেন। আসছে আগামী ইউপি নির্বাচনে ১৭নং গৌরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভিপি সালাউদ্দিন রিপনকে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ার দাবী জানাচ্ছি।

চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন রিপন বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ পচিশ বছর আওয়ামীলীগ ও সহযোগী অংগসংগঠনের দায়িত্ব পালন করতে গিয়ে একাধিকবার বিভিন্ন হামলা মামলার স্বীকার হয়ে জেল খেটেছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ছোঁয়া তৃণমূলের সাধারণ মানুষের দোরগোড়ায় পৌছে দিতে এবং সাধারণ মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে জনপ্রতিনিধির বিকল্প নাই। তাই সাধারণ মানুষের দাবীর প্রেক্ষিতে আগামী ইউপি নির্বাচনে গৌরীপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য প্রচারণা চালাচ্ছি।

আর পড়তে পারেন