মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গুনাইঘর ময়নাল শিশু একাডেমী ও উচ্চ বিদ্যালয়ে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সনদ ও পুরুস্কার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২২, ২০২০
news-image

মো. জামাল উদ্দিন দুলালঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর ময়নাল শিশু একাডেমী ও উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার বিকেলে অত্র বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গুনাইঘর ময়নাল শিশু একাডেমী ও উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মো. ময়নাল হোসেনের সভাপতিত্বে এবং গুনাইঘর ময়নাল শিশু একাডেমী ও উচ্চ বিদ্যালয়ের উপদেষ্ঠা কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. সাহাদাৎ হোসেন ভূইয়া।

বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর, উপজেলা সহকারি শিক্ষা অফিসার গোলাম কিবরিয়া, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, দি দেবিদ্বার কিন্ডার গার্টেন এসোসিয়েশন সভাপতি মো. মাজাহারুল হক মামুন, সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা ভূইয়া, দেবিদ্বার অক্রাফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নরুল ইসলাম, ডা. জসিম উদ্দিন ক্যামব্রিজ স্কুলের প্রধান শিক্ষক মোসা. শাহনাজ বেগম, দেবিদ্বার প্রেসক্লাব যুগ্ন সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গুনাইঘর ময়নাল শিশু একাডেমী ও উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ কাজী মো. রফিকুল ইসলামসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

আর পড়তে পারেন