বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যান্সারে আক্রান্ত কুবি শিক্ষার্থী মেহেদীকে আবৃত্তি শিল্পীদের উদ্যোগে ১ লক্ষ টাকা অর্থ সহযোগিতা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৭, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ
ফুসফুস ক্যান্সার আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী আবৃত্তিকর্মী তানিন মেহেদীর ব্যায়বহুল চিকিৎসার জন্য আবৃত্তি শিল্পীদের উদ্যোগে তানিমের নিকট নগদ ১ লক্ষ টাকা অর্থ সহযোগিতা হস্তান্তর করা হয়।

৭ অক্টোবর বুধবার বিকালে কুমিল্লা নগরীর মুন্সেফ কোয়াটারে তানিন মেহেদীর বাসায় বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহতাব সুমনের নেতৃত্বে পরিষদের নির্বাহী সদস্য গোলাম মোস্তফা, মোহাম্মদ আল আমিন, অনুপ্রাসের সভাপতি সানজিদা ইসলাম, কবি খলিলুর রহমান শুভ্র, সুলতানা পারভীন দীপালি, কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, সাংস্কৃতিকর্মী আশিক পায়েলসহ অন্যান্য সদস্যরা সংগৃহীত অর্থের নগদ একলক্ষ টাকা তানিনের হাতে তুলে দেন। আরো একলক্ষ টাকা বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদকের মাধ্যমে তানিন মেহেদীর ব্যক্তিগত ব্যাংক একাউন্টে জমা দেয়া হবে।

অনলাইনে সারাদেশের আবৃত্তিকর্মীদের কাছে আবেদন জানিয়ে গত ৪,৫,৬ অক্টোবর বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদভুক্ত কুমিল্লার আবৃত্তি সংগঠনগুলোর উদ্যোগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন অনুপ্রাস কন্ঠচর্চা কেন্দ্রের ব্যানারে “তানিনের পাশে আমরা” শিরোনামে অনুষ্ঠান পরিচালনা করা হয়েছিল। সেই অনুষ্ঠানে কুমিল্লা ও সারাদেশের বিভিন্ন আবৃত্তি সংগঠন, আবৃত্তিপ্রেমি শুভানুধ্যায়ীদের কাছ থেকে একলক্ষ টাকা এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি আসাদুজ্জামান নূর এমপি, সাধারণ সম্পাদক আহকামউল্লাহর ব্যক্তিগত অনুদান, পরিষদের অন্যান্য নেতৃবৃন্দের সহায়তা ও শিল্পী কল্যাণ তহবিল মিলিয়ে আরো একলক্ষ টাকা সর্বমোট দুই লক্ষ টাকা তানিন মেহেদী সহায়তা তহবিলে যুক্ত হয়েছে । করোনাকালীন এই দুঃসময়ে দ্রুত সহায়তার হাত বাড়িয়ে দেয়ায় সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন উদ্যোক্তরা।

আর পড়তে পারেন