রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যাটরিনার সঙ্গে কাজ করা নিয়ে আপত্তি সালমান ভগ্নিপতি আয়ুশ শর্মার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৬, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

আর কিছুদিন পরেই ‘লাভরাত্রি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুপারস্টার সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মার। তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ওয়ারিনা হুসেন। তাঁরও এ ছবি দিয়ে অভিষেক হচ্ছে বলিউডে। সম্প্রতি এই দুই অভিনেতা তাদের প্রথম ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত।

‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেত্রীর সঙ্গে কাজ করবেন কি না, এমন প্রশ্নের উত্তরে আয়ুশ বলেছেন, ‘আমরা একসাথে সিনেমা করব না।’ এরপর হেসে বলেন, ‘কিছু কারণ আছে।’

গুঞ্জন আছে, ক্যাটরিনা কাইফের ‘রাত বাকি’ ছবিতে তাঁর বিপরীতে অভিষেক হওয়ার কথা ছিল আয়ুশের। এ ছবিটিও সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য। কিন্তু বলিউড সুন্দরী ক্যাট আয়ুশের সঙ্গে জুটি বাঁধতে চাননি। এরপরই তিনি ‘লাভরাত্রি’ ছবিতে যুক্ত হন। এ ছবিটিরও প্রযোজক সালমান খান।

সালমান খানের বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুশ শর্মা। ক্যাটরিনার সঙ্গে আয়ুশের সিনেমা না করার প্রধান কারণ সালমান। কারণ, সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা । তাঁরা দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন। পরে বিচ্ছেদ হলে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাট। তবে ‘বিবাহ’ নিয়ে মনোমালিন্যের জেরে সে প্রেম টেকেনি। রণবীরের সঙ্গেও ক্যাটরিনার বিচ্ছেদ হয়ে যায়।

এরপর আলিয়া ভাটের সঙ্গে প্রেমে জড়ান রণবীর। তাদের প্রেম এখনো চলছে। তবে সালমান-ক্যাটরিনার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনো আছে। তাঁরা আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে জুটি বেঁধেছেন।

আয়ুশ শর্মা এখন তাঁর প্রথম ছবি ‘লাভরাত্রি’র প্রচারণা নিয়ে ব্যস্ত। শুধু নায়ক বা নায়িকাই নয়, এ ছবির মাধ্যমে পরিচালক হিসেবেও বলিউডে অভিষেক হতে যাচ্ছে অভিরাজ মিনাওয়ালার। আগামী ৫ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

তবে মুক্তির আগেই সমালোচিত ‘লাভরাত্রি’। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ উঠেছে এ ছবির বিরুদ্ধে। এ জন্য সালমান খানসহ ছবির সঙ্গে সংশ্লিষ্ট সাত জনের বিরুদ্ধে মামলাও হয়েছে।

আর পড়তে পারেন