শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কোহলির কিছু অজানা বিষয় সামনে নিয়ে এলেন আনুশকা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :
বৃহস্পতি তুঙ্গে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির। মঙ্গলবার ৪০তম ওয়ানডে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। মাত্র ৩১ বছর বয়সে এত বড় মাইলফলক অতিক্রম করা একমাত্র ক্রিকেটার তিনি।

কোহলির গত দুই-তিন বছরের পারফরম্যান্স অসাধারণ। বিশেষ করে বলিউড সেনসেশন আনুশকা শর্মাকে বিয়ে করার পর তার ফর্মের ধারাবাহিকতা চলে আসে। কোহলিও তার সফলতার নেপথ্য নায়িকা হিসেবে এই বলিউড সেনসেশনকে মানেন।

২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন কোহলি-আনুশকা। বিয়ের সব অনুষ্ঠান ছিল জমকালো। এমনকি তাদের প্রেমের বিষয়টিও ছিল ওপেন সিক্রেট। তবে এ তারকা জুটির জীবনের অজানা কিছু বিষয় আছে। সেগুলো থেকে এবার সামনে নিয়ে এলেন আনুশকা।

২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে হয়েছে তাদের বিয়ের আসর। তারকার বিয়ে বলে কথা। জমকালো সেই বিয়ের অনুষ্ঠান নিয়ে মিডিয়ার যেমন উৎসাহ ছিল, তেমনই সাধারণ দর্শকও প্রিয় তারকাদের বিয়ের খবর জানতে আগ্রহী ছিলেন। সেই সময় নিজের নাম বদলে ফেলেছিলেন বিরাট। ভুয়া নামে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। এ তথ্য প্রকাশ্যে আনেন আনুশকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউড সেনসেশন জানান, নিজেদের বিয়ের খবর গোপন রাখতে চেয়েছিলেন তারা। সে কারণে ভুয়া নাম, ভুয়া পরিচিতি ব্যবহার করেছিলেন।

কেটারিং, বিয়ের ভেন্যু ঠিক করার নিজের নাম ‘রাহুল’ বলেছিলেন বিরাট। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধু ছাড়া কাউকে জানতে দেননি ইতালিতে কাদের বিয়ে হতে চলেছে। নিরাপত্তার খাতিরেই এ পদক্ষেপ নিয়েছিলেন বলে জানিয়েছেন আনুশকা।

আর পড়তে পারেন