সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কোরবানীর গরু উপহার পেয়ে কুমিল্লার সংরাইশ শিশু পরিবারের শিশুদের মুখে হাসি ফুটেছে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২০, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার;
কোরবানীর জন্য দুটি গরু উপহার পয়ে কুমিল্লার সংরাইশ সরকারি শিশু পরিবারের শিশু ও সদস্যদের মুখে হাসি ফুটেছে। আর গরু উপহার দিয়েছে দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লা ও নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রবাসী।

সোমবার ঈদ উল আযহার কোরবানীর আনন্দ শিশুদের মাঝে ছড়িয়ে দিতে কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.ক.ম বাহাউদ্দিন বাহার সার্বিক সহযোগিতা করেন। এছাড়া রাজনীতিবিদ, স্থানীয় ও প্রবাসী শুভাকাঙ্খিদের সহায়তায় ব্যবস্থাপনা কমিটির সদস্য ও দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা মোঃ সাইফ উদ্দিন রনী সংরাইশ সরকারি শিশু পরিবারের এতিম বাচ্চাদের হাতে ১ টি গরু তুলে দেন। এছাড়া কয়েকজন প্রবাসীর উপহার আরেকটি গরু তুলে মোঃ মারুফ আহাম্মেদ।

এ সময় উপস্থিত ছিলেন, শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক শরফুন্নাহার মনি, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, ক্যামেরাপারসন আলমগীর কবির, সাফায়েতুল ইসলামসহ শিশু পরিবারের সদস্যরা।

শিশু পরিবারের তাহমিনা, জান্নাত, মনিরা, জোনাকী, শারমিন, সাবরিন, তাইফা, মরিয়ম, খুশি ও নুরজাহান জানান, আগে কোরবানীর ঈদের দিন জেলা প্রশাসকসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গরু মাংস পাঠাতেন। তারা গরুর মাংশ খাওয়ার আনন্দ পেলেও গরু জাবাইয়ের আনন্দ পেত না। গত কয়েক বছর ধরে দৃষ্টান্ত ফাউন্ডেশন কুমিল্লা নিয়মিত গরু প্রদান করে আসছে। গরু পেয়ে তারা আনন্দিত। কোরবানীর জন্য গরু উপহারসহ বিভিন্ন সময় তাদের পাশে দাড়ানো সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

আর পড়তে পারেন