সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১ আসনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে একাট্টা মেঘনা আ’লীগ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৭, ২০১৮
news-image

 

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি ঃ
দলীয় প্রার্থীকে জয়ী করতে মেঘনা উপজেলা আ’লীগের নেতৃত্বে একাট্টা তৃণমূল। সব বিভেদ ভূলে দলীয় প্রধান শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে ব্যাক্তি স্বার্থ ত্যাগ করে দলের বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নেতারা।

শুক্রবার(৭ডিসেম্বর) বিকালে মানিকারচর এল এল মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা মনোনীত দলীয় প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে এক প্লাটফর্মে আসেন মেঘনা উপজেলা আ’লীগ ও সহযোগি অংগসংগঠন। উপজেলা আ’লীগ সভাপতি মোঃ শফিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসনে মহাজোটের মনোনীত প্রার্থী মেজর জেনারেল(অবঃ)সুবিদ আলী ভূইয়া। বিশেষ বর্ধিত সভায় গ্রুপিং দলাদলী ও বিভেদ ভূলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে সবাই একমত পোষণ করেন।

দলীয় সূত্রে জানাগেছে, কুমিল্লা-১( দাউদকান্দি-মেঘনা) আসনে দলীয় কোন্দল দীর্ঘ দিনের। আদিপত্য বিস্তার ও দলীয় মনোনয়কে কেন্দ্র করে দলের দ্বন্দ্ব প্রকাশ্যে রূপ নেয়। একাধিক বলয়ে পরিচালিত হয়ে আসছে দলীয় ও রাজনৈতিক কার্যক্রম। ফলে নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পরে। এমতাবস্থায় দলের শৃঙ্খলা ও সংগঠনকে গতিশীল এবং নৌকাকে বিজয়ী করতে মেঘনা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ রতন শিকদার উদ্যোগ নেন। এর প্রেক্ষিতে শুক্রবার বিকালে সকল ভেদাভেদ ভূলে নেতাকর্মী ও সমর্থকরা দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় মিলিত হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করা অঙ্গিকার করেন। এদিকে দীর্ঘদিন পরে হলেও বিভিন্ন উপদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হওয়ার খবরে তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। নিস্ক্রিয় নেতাকর্মীরাও চাঙ্গা হচ্ছেন।

মেঘনা উপজেলা আ’লীগ ও উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি মনোনয়ন বঞ্চিত শফিকুল আলম বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শেও সৈনিক, আমার নেত্রী শেখ হাসিনা, প্রতীক হলো নৌকা। আ’লীগের বাইরে আমি কিছু বুঝিনা। শেখ হাসিনার উন্নয়ন মেঘনার মানুষের জীবনযাত্রার মান পাল্টে দিয়েছে। তাই নৌকা প্রতীকে একাট্টা মেঘনাবাসী।

আর পড়তে পারেন