বুধবার, ১৩ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১০ আসনের বিএনপি প্রার্থীর ১০ এজেন্ট আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৮, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-১০ (সদর দক্ষিণ, লালমাই, নাঙ্গলকোট) সংসদীয় আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী কারাবন্দি মনিরুল হক চৌধুরীর ১০জন এজেন্টকে আটক করা হয়েছে।

শুক্রবার বিকালে ওই প্রার্থীর সদর দক্ষিণ উপজেলার নোয়াগ্রামের বাড়িতে প্রবেশের সময় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- নাঙ্গলকোট উপজেলার জহিরুল ইসলাম, মনির হোসেন, মোহন, সুমন, আবদুস সাত্তার, বসর, লালমাই উপজেলার সিরাজুল ইসলাম, আক্তার, জামাল হোসেন, রুহুল আমিন।

বিএনপি প্রার্থী কারাবন্দি মনিরুল হক চৌধুরীর মেয়ে ও তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট ড. চৌধুরী সায়মা ফেরদৌস সাংবাদিকদের বলেন, শুক্রবার সকাল ১০টার দিকে সদর দক্ষিণ থানার ১০/১২ জন পুলিশ বাড়ির সামনে অবস্থান নেয়। এসময় প্রার্থীর নির্বাচনের সাথে সংশ্লিষ্ট আসন এলাকার এজেন্টগণ ভোটার স্লিপ ও এজেন্টের কাগজের জন্য বাড়িতে প্রবেশের পথে তাদের দেহ তল্লাশীসহ নানা প্রশ্নবানে আতংকিত করে ফেলে। একপর্যায়ে বিকাল সাড়ে ৩টার দিকে আমাদের ১০ জন এজেন্টকে আটক করে নিয়ে যায়। রাত সাড়ে ৭টা পর্যন্ত বাড়ির সামনের সড়কের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ অবস্থান করছিল। তিনি আরও বলেন, এভাবে আতংক সৃষ্টি করে আমাদের (প্রার্থীর) বাড়িতে নির্বাচনসংশ্লিষ্ট এজেন্টদের কাগজ ও ভোটার স্লিপ নিতে আসা-যাওয়ার পথে অনাকাংখিতভাবে বাঁধার সৃষ্টি করছে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, বিভিন্ন স্থান থেকে নাশকতাসহ অন্যান্য মামলার ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। কোনো এজেন্ট কিংবা কাউকে অহেতুক হয়রানী করা হচ্ছে না।

আর পড়তে পারেন