সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যানচাপায় ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রলীগ কর্মী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যানের চাপায় ব্রাহ্মণবাড়িয়ার আহাদ মিয়া (২৫) নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকায় নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কে সুলতানপুর ইউনিয়নের উরশীউড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আহাদ জেলা শহরের সরকারপাড়ার আরফুজ মিয়ার ছেলে। তিনি ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য ছিলেন। এই ঘটনায় নাদিম নামে আরও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন বলে জানা গেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুরে আহাদ ও তার বন্ধু নাদিম একটি মোটরসাইকেল নিয়ে সুলতানপুর যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের উরশীউড়া নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা বিশ্বরোড অভিমুখী পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। ঘটনাস্থলে দুইজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এ বিষয়ে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় আহত আহাদকে ঢাকা নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত অন্যজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আর পড়তে পারেন