মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লার দুর্গাপুরে যুবককে পিটিয়ে হত্যা: পরে বেওয়াশি হিসেবে লাশ দাফন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা সদরের দূর্গাপুরে মনির হোসেন (৪৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করে পরিচয় গোপন করে বেওয়াশি হিসেবে লাশ দাফন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার ৪ দিন পর স্বজনর ঘটনা উদঘাটন করে।

স্থানীয় একটি সূত্র জানায় , নিহত মনিরের বাড়ি শহরের অশোকতলা এলাকায়। সে দূর্গাপুর দিঘিরপাড় এলাকায় শশুর বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। সে নেশাগ্রস্থ ছিল। মোবাইল চুরির অপবাদে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত মনির হোসেনের ভায়রা দুর্গাপুর উত্তর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও নিহতের আত্মীয় সালাউদ্দিন জানান, পাওয়া টাকার জের ধরে ঘোড়ামারা গ্রামের আমির হোসেনের ছেলে এরশাদ,আজাদ শহিদ ও আরো কয়েকজন মিলে মনির হোসেনকে তুলে নিয়ে গত বুধবার তাদের দোকানের সামনে ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে কয়েক দফা মারধর করে আটকে রাখে। এতে তার মৃত্যু ঘটে। আমরা খোঁজাখুজি করে বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজের ভর্তি রেজিষ্টারে ভর্তি এন্ট্রি থাকলেও রোগী কিংবা তার লাশ পাইনি। রবিবার কোতয়ালী মডেল থানায় ছবি দেখে সনাক্ত করি তাকে বেওয়াশি লাশ হিসেবে তাঁকে টিক্কাচর কবরস্থানে দাফন করা হয়েছে। আমরা এ বিষয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, বিষয়টিতে রহস্য রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মৌখিকভাবে জানালেও এখনো এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি।

আর পড়তে পারেন