বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৯৬৫০ পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজাসহ আটক ৪

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৬, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর পৃথক পৃথক অভিযানে  কোতয়ালীমডেল থানাধীন আমতলী বিশ্বরোড এলাকা থেকে ৭৭৬০ পিস ইয়াবাসহ ২জন, আলেখারচর এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ ১জন এবং সদর দক্ষিন মডেল থানাধীন কোটবাড়ী বিশ্বরোড এলাকা থেকে১৮৯০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার  এবং ১টি ট্রাক জব্দ।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৫ আগস্ট ২০২১ ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালি থানার আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭৭৬০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ  জামালপুর জেলার ইসলামপুর থানার চিনারচর গ্রামের মোঃ আছর উদ্দিনের ছেলে মোঃ আব্দুল মমিন (২২), বগুড়া জেলার গাবতলী থানার লাংলু মধ্যপাড়া গ্রামের মোঃ মানিক হোসেন মন্ডলের ছেলে মোঃ হেলাল (৩২)।

উল্লেখ্য যে তাদের নিকট থেকে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ এর পৃথক আরেকটি অভিযানে ২৫ আগস্ট  রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আলেখারচর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ গাজীপুর জেলার শ্রীপুর থানার ত্রিমোহনী গ্রামের মোঃ আবু সিদ্দিক এর মেয়েমোসাঃ হ্যাপী আক্তার (৩৫)।এছাড়াওর‌্যাব-১১, সিপিসি-২ এর পৃথক আরেকটি অভিযানে ২৫ আগস্ট রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন কোটবাড়ী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৮৯০ পিস ইয়াবাসহএকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ মাদারীপুর জেলারসদর থানার হাড়িকুমারিয়া গ্রামের আজাদুর রহমান বাচ্চুর  ছেলে মোঃ শাকিল আহম্মেদ (২৩)।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিস্ট থানায় পৃথক পৃথক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন  মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

উপ-পরিচালক

র‌্যাব-১১, সিপিসি-২,

আর পড়তে পারেন