বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক জিএস সহিদ, যুগ্ম আহ্বায়ক আলমগীর ও সাদী

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২০, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
দীর্ঘ বেশ কয়েক বছর অপেক্ষার পর অবশেষে আব্দুল্লাহ আল মাহমুদ সহিদকে আহ্বায়ক এবং মোঃ আলমগীর হোসেন ও কুসিক কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদীকে যুগ্ম আহ্বায়ক করে কুমিল্লা মহানগর যুবলীগের ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির ২২ জন সদস্য যথাক্রমে হলেন,মোঃ হাসান ইমাম, বাবু সঞ্জয় রায়,আনোয়ার হোসেন (দিশাবন), বোরহান মোঃ কামরুল, মাসুদ রহমান মাসুদ, নাজমুল ইসলাম শাওন, এ কে এম রিয়াজ উদ্দিন মুন্না, শরিফুল ইসলাম খন্দকার বাদল, অনিক বড়ুয়া (ঝুনু), তারিকুল ইসলাম বাদল (রেইসকোর্স), দুলাল হোসেন অপু, মোঃ আসাদ হোসেন রাসেল (কাপ্তান বাজার), মোঃ কাউছার খন্দকার, হান্নানুর রহমান বেলাল, কাজী শাহলম, মাইন উদ্দিন পারভেজ, মোঃ আলী ইকরাম (তুহিন), মোঃ শফি উল্লাহ পলিন, মোঃ রোকন উদ্দিন, জালাল উদ্দিন আহমেদ, আব্দুল ওয়াহেদ আকাশ, জালাল উদ্দিন ভূইয়া ।

উক্ত আহ্বায়ক কমিটিকে ১০ জুলাই থেকে পরবর্তী ৯০ দিনের জন্য অনুমোদন দেওয়া হয়। এর মধ্যে সকল ওয়ার্ড শাখার সম্মেলন করে মহানগর শাখার সম্মেলন করার জন্য বলা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আর পড়তে পারেন