সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ওয়েবসাইট উদ্বোধন করলেন উপাচার্য

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০১৮
news-image

শাহাদাত বিপ্লব,কুবিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(কুবিসাস) অফিসিয়াল ওয়েবসাইট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ওয়েব সাইট উদ্বোধন করা হয়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো. মতিউর রহমানের উপস্থাপনায় ও সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিশবিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আবু তাহের প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, ‘সাংবাদিকতা হচ্ছে ধারালো ছুরির মত। এটির সঠিক ব্যবহার যেমন কার্যকর, অপব্যবহার তেমন ক্ষতিকর। সাদাকে সাদা এবং কালোকে কালো বলাই সাংবাদিকতার নীতি।’ বিশ্ববিদ্যালয় ইতিবাচক শুনাম অর্জনে বিশ্ববিদ্যালয় সাংবাদিকতার অপরিহার্য গুরুত্বের কথা স্বীকার করে যে কোন প্রয়োজনে সহযোগীতার আশ্বাস দিয়ে উপাচার্য তাঁর বক্তব্য ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত বছরের ১৪ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ওয়েবসাইটটি পরীক্ষামূলকভাবে চালু করা হয়। সাংবাদিক সমিতির এ নিজস্ব ওয়েবসাইটে(িি.িপড়ঁলধ.ড়ৎম) সাংবাদিক সমিতির সকল তথ্য পাওয়া যাবে।

আর পড়তে পারেন