বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে ‘বিশ্ব বসতি দিবস’ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৫, ২০১৯
news-image

সংবাদ বিজ্ঞপ্তিঃ

‘‘বর্জ্য হোক সম্পদ , পরিচ্ছন্ন জনপদ” প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা সিটি কর্পোরেশন এর আয়োজনে ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের সহযোগীতায় ‘বিশ্ব বসতি দিবস ১৯’ উদযাপন উপলক্ষ্যে সকাল ১০ টায় র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। উ

ক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কমিটির সভাপতি ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১৩,১৪,১৫ ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র নুরজাহান বেগম পুতুল, ৭,৮ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর উম্মে কুলসুম মুনমুন, ওয়ার্ড , ১,২,৩ ওয়ার্ড কাউন্সিলর কাউছারা বেগম সুমি , ৪,৫,৬ ওয়ার্ড কাউন্সিলর নাদিয়া নাসরিন ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, সেই সাথে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন কমিউনিটি থেকে আগত কমিউনিটি ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ( সিডিও) নেতৃবৃন্দ এবং ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের ফিল্ড কো-অর্ডিনেটর মো: ওয়াসিম আকরাম,শাখা ব্যবস্থাপক সানোয়ার হোসেন প্রমূখ। র‌্যালিটি কুমিল্লা সিটি কর্পোরেশন থেকে শুরু হয়ে পুলিশ লাইন হয়ে সিটি কর্পোরেশনে এসে শেষ হয় । র‌্যালি শেষে অতীন্দ্র মোহন রায় সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আর পড়তে পারেন