বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা দাউদকান্দিতে অস্ত্রসহ কর্নেল (অব:) শহীদের ভাই আটক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দাউদকান্দি থেকে মঙ্গলবার রাতে পিস্তল, গুলিসহ গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী কবির উদ্দীন খান ওরফে স্বপনকে আটকের কথা জানিয়েছে র‍্যাব–১১।

আটককৃত কবির উদ্দীন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্নেল শহীদ উদ্দীন খানের ভাই। সম্প্রতি কিছু আলোচনা অনুষ্ঠানে অংশ নিয়ে আলোচনায় আসেন শহীদ উদ্দীন খান।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্ট্যান্ডের শ্যামলী বাস কাউন্টারের সামনে থেকে স্বয়ংক্রিয় পিস্তল, তিনটি গুলি, ৯ হাজার টাকা, মুঠোফোনসহ কবির উদ্দীনকে আটক করে র‍্যাব–১১–এর সিপিসি–২–এর একটি দল।

এ ঘটনায় দাউদকান্দি থানায় অস্ত্র আইনে কবির উদ্দীনের বিরুদ্ধে একটি মামলা করেছেন র‍্যাবের উপসহকারী পরিচালক রবিউল হক। মামলার এজাহারে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির উদ্দীন স্বীকার করেছেন যে ওই অস্ত্র ও গুলি ব্যবহার করে তিনি গুরুতর অপরাধ করেছেন। এমনকি তিনি তাঁর মুঠোফোনটি অপরাধমূলক কর্মে যোগাযোগের জন্য ব্যবহার করেছেন বলে মামলায় উল্লেখ করা হয়। তবে তিনি ঠিক কী অপরাধ করেছেন, সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য নেই মামলায়।

কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর নাজমুস সাকিব জানান, একজন অস্ত্রধারিকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে। সে কার ভাই তা তো জানি না।

আর পড়তে পারেন