শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লা জেলা প্রশাসকের কম্বল পেলো অর্ধশত এতিম শিক্ষার্থী

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৭, ২০১৯
news-image

 

 

স্টাফ রিপোর্টার:

কারো মা নেই কারো বাবা নেই। কারো বাবা মা কেউ নেই। তাদের সবার বয়স ১০/১২ বছর। বাবা মা ছাড়া এই বয়সে কোরান শিখা-নামাজ পড়া সুশৃংখলভাবে মিলাদ মাহফিলে অংশ গ্রহণ করার মাঝেই দিন কাটে। কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের শিমড়া গ্রামের হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী তারা। গ্রামের মানুষের সহযোগিতায় পরিচালিত মাদ্রাসার অর্ধশত শিক্ষার্থীদের কম্বল দিলেন কুমিল্লা জেলা প্রশাসক মো:আবুর ফজল মীর। আর এমন শীতে জেলা প্রশাসকের কম্বল পেয়ে আনন্দে উদ্বেলিত হলো শিশু শিক্ষার্থীরা।

 

হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মোর্শেদ জানান, গ্রামের মানুষের সহযোগিতায় মাদ্রাসাটি পরিচালিত হয়। এ মুহূর্তে শিক্ষার্থীদের শীত বস্ত্র কিনে দেয়ার মত আর্থিক অবস্থা নেই। বিষয়টি জেনে জেলা প্রশাসক মহোদয় শিক্ষার্থীদের জন্য ৫০ টি কম্বল দিয়েছেন। আমি মাদ্রাসের পরিচালনা পর্ষদেও পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

শিক্ষার্থীদের কম্বল বিতরণ প্রসঙ্গে জেলা প্রশাসক মো:আবুল ফজল মীর বলেন,মাননীয় প্রধান মন্ত্রীর ত্রান তহবিল থেকে আসা কম্বলগুলো সংশ্লিষ্টদের হাতে পৌছে দিতে পারছি বলে ভালো লাগছে। একজন জেলা প্রশাসক হিসেবে নিজের উপর অর্পিত দায়িত্ব পালনেই স্বার্থকতা।

আর পড়তে পারেন