রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় শীতার্ত এতিম শিশুদেরকে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৯, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় শীতার্থ এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশের উদ্যোগে ও সদর দক্ষিণ মডেল থানা পুলিশের আয়োজনে পদুয়ার বাজার জামিয়াতুস সুন্নাহ্ মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান, কুমিল্লা সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল, সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, পেশাগত দায়িত্বের অন্তর্ভুক্ত না হলেও এটি একটি মানবিক কাজ। মানবিক কার্যক্রমের অংশ হিসেবে শীতার্ত শিশুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন পুলিশের সদস্যরা। কুমিল্লা জেলা পুলিশকে জনগণের আশ্রয়স্থলে পরিণত করা হবে। তিনি পুলিশকে সার্বিক সহযোগিতার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সদর দক্ষিণ মডেল থানার পরদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, সেকেন্ড অফিসার এস আই খাদেমুল বাহার, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রোটাঃ আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া, রোটাঃ গাজী ছাদেকুর রহমান, শফিকুল আলম, তিশা প্লাসের ব্যবস্থাপনা পরিচালক দুলাল হোসেন অপু, সমাজ সেবক সাইফুল ইসলাম বাবুল, আব্দুর রব, জাহিদ আলমসহ বিভিন্ন প্রিন্ট ইলক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

আর পড়তে পারেন