বৃহস্পতিবার, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুমিল্লায় লাতিন আমেরিকানদের জোড়া গোলে বসুন্ধরার বড় জয়

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে বুধবার বিকালে বিশাল জয় পেল বসুন্ধরার কিংস।

নিজের হোম ভেন্যুতে আগের ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ৬-১ গোলে জয় গোল বন্যায় ভাসিয়ে প্রিমিয়ার লিগে জ্বলে উঠলেন অস্কার ব্রুজনের দল । লাতিন আমেরিকার রবসন দি সিলভা রবিনিয়ো ও রাউল বেসের শুরুতে থেকে আক্রমণ হয়ে ওঠে । এই দুই লাতিন ফরোয়ার্ডে ভর করে দলটি একের পর এক জয় পাচ্ছে ধারাবাহিক। রবিনিয়ো ও বেসেরার জোড়া গোলে বসুন্ধরা ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেলকে।

শুরু থেকে দাপট দেখাতে বসুন্ধরার। খেলার প্রথমার্ধে কিংসেরা ২-০ গোলে এগিয়ে যায় বেসেরারে কল্যানে।ম্যাচের ২৩ মিনিটে বেসেরার লক্ষ্যভেদে এগিয়ে গিয়েছিল অস্কার ব্রুজনের দল। গোলের উৎস ছিলেন আবার রবিনিয়ো। ৪১ মিনিটে এই ব্রাজিলিয়ানও জাল খুঁজে পান। তৌহিদুল আলম সবুজের পাসে ব্যবধান দ্বিগুণ করেন রবিনিয়ো।

বিরতির পর বসুন্ধরা দাপট অব্যাহত রাখে। তাই শেখ রাসেল আর ঘুরে দাঁড়াতে পারেনি। ৭৪ মিনিটে তৃতীয় গোল পায় বসুন্ধরা। ইরানিয়ান ডিফেন্ডার খালেদ শাফির পাসে বেসারা জাল কাঁপান। এই নিয়ে আর্জেন্টাইন স্ট্রাইকার লিগে পেলেন দশম গোল।
৮৩ মিনিটে বেসেরার পাসে রবিনিয়ো নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোল করে শেখ রাসেলকে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে দেন। ১২ গোল করে গোলদাতার তালিকায় এককভাবে শীর্ষে বসেছেন রবিনিয়ো।

এই জয়ে ১১ ম্যাচে দশম জয়ে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান সুসংহত করেছেন বসুন্ধরা। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে আগের চতুর্থ স্থানেই আছে শেখ রাসেল।

 

আর পড়তে পারেন